1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

ইকবাল সোবাহান চৌধুরীর বিরুদ্ধে মামলার প্রতিবাদে সমাবেশ

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০১৭
  • ৪৬৪ সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ; প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও গণমাধ্যম উপদেষ্টা সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মঙ্গলবার প্রেস ক্লাবের বঙ্গবন্ধু স্মৃতি ভাস্কর্যের পাদদেশে এক প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়। খুলনা প্রেস ক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের যৌথ উদ্যোগে আয়োজিত এ প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম হাবিব। সমাবেশে স্বাগত বক্তৃতা করেন খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেন। সমাবেশ পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক সুবীর কুমার রায়।

 

প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন খুলানা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ওয়াদুদুর রহমান পান্না, মকবুল হোসেন মিন্টু, আহমদ আলী খান, শেখ আবু হাসান ও ফারুক আহমেদ, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. সাহেব আলী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মোজাম্মেল হক হাওলাদার, প্রেস ক্লাবের সাবেক সদস্য সচিব মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. শাহ আলম, প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য মো. আনিসুজ্জামান খুলনা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি মল্লিক সুধাংশু ও সহ-সভাপতি কৌশিক দে, সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তৃতা করেন ফুলতলা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান ও  নাগরিক নেতা শাহীন জামাল পন প্রমুখ।

 

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,  সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরীর বিরুদ্ধে ফেনীর বিতর্কিত সাংসদ নিজাম হাজারী কর্তৃক করা এ মামলা অবিলম্বে প্রতাহার করতে হবে। গণমাধ্যমকর্মীদের নামে এ ধরনের মামলা করা সুষ্ঠু ও স্বাধীনভাবে মত প্রকাশের প্রতি হুমকীস্বরূপ।  সমাবেশে বক্তারা দ্রুত এ মামলা প্রতাহারের না করা হলে কঠোর আন্দোলন কর্মসূচী দেয়া হবে বলে ঘোষণা দেন।

 

প্রতিবাদ সভায় খুলনা প্রেস ক্লাবের স্থায়ী ও ইউজার সদস্য, খুলনা সাংবাদিক ইউনিয়ের সদস্যসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় খুলনায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd