২১ অতিরিক্ত সচিবের দফতর বদল


ফেব্রুয়ারি ৯ ২০১৭

এসবিনিউজ ডেস্ক : নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতর এবং বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্রের (বিটাক) নতুন মহাপরিচালক নিয়োগ দিয়েছে সরকার। এছাড়া অতিরিক্ত সচিব পদে আরও ১৯ পদে রদবদল করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় বুধবার শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব দিলীপ কুমার শর্মাকে বিটাক এবং জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (বোর্ড প্রশাসন) তন্দ্রা শিকদারকে মিডওয়াইফারি অধিদফতরের মহাপরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে।

কলকারখানা পরিদর্শন পরিদপ্তরের প্রধান পরিদর্শক সৈয়দ আহমেদকে ঢাকা যানবাহন সমন্বয় বোর্ডের নির্বাহী পরিচালক, ক্রীড়া মন্ত্রণালয়ের সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. মোশাররফ হোসেনকে যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরের নিবন্ধক করা হয়েছে।

নির্বাচন কমিশন সচিবালয়ের প্রকল্প পরিচালক এস এম আশফাক হুসেইনকে জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (বোর্ড প্রশাসন), ঢাকা পিপিআর অফিসের ম্যানেজার মো. নাসির উদ্দিনকে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের (বিটিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক মো. গোলাম রব্বানীকে বিসিএসআইআর-এর সদস্য পদে বদলি করা হয়েছে।

বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. জহির উদ্দিন আহমেদকে জনপ্রশাসন মন্ত্রণালয়, স্বাস্থ্য মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি কর্মকর্তা হারুন-অর-রশীদ খান ও সুভাষ চন্দ্র সরকারকে একই মন্ত্রণালয়ে পদায়ন, যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরের নিবন্ধক হিসেবে বদলির আদেশাধীন সৈয়দ মো. মতলুবুর রহমানকে ওএসডি, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অতিরিক্ত মহাপরিচালক সহিদুল ইসলামকে শিল্প মন্ত্রণালয়, বাংলাদেশ বেতারের পরিচালক মো. মিজানুর রহমানকে ওএসডি করে স্বাস্থ্য মন্ত্রণালয়ে সংযুক্তি, ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের পরিচালক আনোয়ার হোসেনকে ধর্ম মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা মো. মাশুক মিয়াকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি কর্মকর্তা তপন চন্দ্র বনিক ও মো. আনোয়ারুল ইসলাম সরকারকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে সংযুক্তি দেওয়া হয়েছে।

বিটিবির প্রধান নির্বাহী কর্মকর্তা আখতারুজ্জামান খান কবিরকে স্থানীয় সরকার বিভাগে, প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত ওএসডি কর্মকর্তা কে এম আলী আজমকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক, নির্বাচন কমিশনে সংযুক্ত ওএসডি কর্মকর্তা মো. হুমায়ুন কবির লস্করকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে সংযুক্তি, প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা শেখ ইউসুফ হারুনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে।

 

 

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন