এনইউবিটিকে দেশের সেরা বিশ্ববিদ্যালয়ে পরিনত হবে : উপাচার্য


ফেব্রুয়ারি ২ ২০১৭

বৃহস্পতিবার নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজী খুলনা ¯িপ্রং সেমিষ্টারের ওরিয়েন্টেশন বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজী খুলনার উপাচার্য প্রফেসর ড.আবু ইউসুফ  মোঃ আব্দুল্লাহ। তিনি বলেন এ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের শ্রেণীকক্ষের সঙ্গে বাহিঃ বিশ্বের মার্কেটের সম্পর্ক তৈরি করবে। তিনি আশা প্রকাশ করেন একদিন নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনা সারাদেশের সেরা বিশ্ববিদ্যালয়ে পরিনত হবে। ভাল ফলাফলের জন্য কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদ ও মেডেল প্রদান করেন তিনি।

অনুষ্ঠানে উদ্বোধনী বতৃতা করেন রেজিস্ট্রার প্রফেসর মোঃ ইব্রাহিম, সভাপতিত্ব করেন ট্রেজারার প্রফেসর এবিএম রশিদুজ্জামান ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএল কলেজের বাংলা বিভাগের সাবেক প্রফেসর আব্দুল মান্নান। খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যাবসায় প্রশাসন স্কুলের প্রফেসর ড.এটিএম জহিরউদ্দিন, এনইউবিটিকে খুলনার ব্যবসা প্রশাসন বিভাগের  প্রধান এস এম মনিরুল ইসলাম, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিয়ারিং বিভাগের প্রধান মোঃ রবিউল ইসলাম ও ইংরেজী বিভাগরে প্রধান প্রফেসর নিমাই চন্দ্র মন্ডল।  এ ছাড়াও  আরও উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের শিক্ষক কর্মকর্তা অভিভাবকবৃন্দ।  অনুষ্ঠানে  শুরুতে নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।  খবর বিজ্ঞপ্তির

 

 

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন