অর্থনৈতিক উপদেষ্টার চুকনগর বধ্যভূমি পরিদর্শন


ফেব্রুয়ারি ২ ২০১৭

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান বৃহস্পতিবার খুলনা ডুমুরিয়ার চুকনগর বধ্যভূমি সরেজমিনে পরিদর্শন করেন এবং বধ্যভূমি পরিচালনা ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন।

এসময় উপদেষ্টা বলেন, বহুত্যাগ, রক্ত ও সংগ্রামের মাধ্যমে অর্জিত স্বাধীনতাকে যে কোন মূল্যে সমুন্নত রাখতে হবে।  স্বাধীনতার মূল লক্ষ্য ছিল একটি সুখী ও সমৃদ্ধ দেশ গড়া। সে লক্ষ্য অর্জনে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস নতুন প্রজন্মকে জানাতে হবে। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সবাইকে উদ্বুদ্ধ হতে হবে এবং মুক্তিযুদ্ধের দলিলগুলো সংরক্ষণের উদ্যোগ নিতে হবে।

এসময় খুলনা বিভাগীয় কমিশনার মোঃ আবদুস সামাদ, চুকনগর কলেজের অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম, ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মাদ আশেক হাসান, খুলনা পল¬ী বিদ্যুৎ সমিতির সভাপতি আবুল কালাম মোঃ মহিউদ্দিন এবং  বধ্যভূমি পরিচালনা কমিটির সদস্যসহ স্থানীয় ব্যাক্তিগণ উপস্থিত ছিলেন।

এর আগে উপদেষ্টা বধ্যভূমিতে পুষ্পস্তাবক অর্পন করেন।

সকালে উপদেষ্টা খুলনা সার্কিট হাউজ মিলনায়তনে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সদস্যদের সাথে মতবিনিময় করেন। এসময় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর খুলনা অঞ্চলের উপপরিচালক টি এম জাকির হোসেন ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সহসভাপতিসহ খুলনার বিভিন্ন কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষক এবং শিক্ষা সমিতির সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন