মেরুদণ্ডহীন সিইসি আর চাই না: এরশাদ


ফেব্রুয়ারি ১ ২০১৭

এসবিনিউজ ডেস্ক  : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, কাজী রকিবউদ্দীন আহমদের মতো মেরুদণ্ডহীন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) আর চাই না। আমরা মেরুদণ্ডসম্পন্ন ব্যক্তিকে সিইসি পদে দেখতে চাই। সোমবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

এ সময় নির্বাচন কমিশন গঠনে সার্চ কমিটি রাজনৈতিক দলগুলোর কাছে পাঁচজন করে ব্যক্তির নামের তালিকা চাওয়ার পদক্ষেপকে স্বাগত জানিয়ে এরশাদ বলেন, ‘আমরা পাঁচজনের নাম চূড়ান্ত করে ফেলেছি। আজকালের মধ্যে নামের তালিকা সার্চ কমিটির কাছে পাঠানো হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির অংশ না নেওয়ার সম্ভাবনাকে নাকচ করে দিয়ে প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, আগামী নির্বাচনে বিএনপি অংশ না নিলে দলটির নিবন্ধন বাতিল হয়ে যাবে। নিবন্ধন ঠেকাতে বিএনপিকে অবশ্যই নির্বাচন করতে হবে। বিএনপি অতীতের মতো আর ভুল করবে না।

সোমবার গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মনিরাম এলাকায় জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় এইচ এম এরশাদ বলেন, আমি একটা কথা বারবার বলি, এ দেশে মানুষের জীবনের নিরাপত্তা নেই। বর্তমান সরকারের আমলে নারী ও শিশু থেকে শুরু করে সাংসদ পর্যন্ত আমরা কেউই নিরাপদ নই। কে কখন খুন হবে, গুম হবে, কেউ বলতে পারে না। সে আওয়ামী লীগ নেতা হোক, এমপি হোক কেউ নিরাপদ নয়।’ জাতীয় পার্টি ক্ষমতায় গেলে মানুষ নিরাপদ থাকবে বলে জানান তিনি।

 

 

 

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন