1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

বিভ্রান্তিমূলক কথা বলছে বিএনপি: হানিফ

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০১৭
  • ৪২২ সংবাদটি পড়া হয়েছে

এসবিনিউজ ডেস্ক : রাষ্ট্রপতি এমন একটি নির্বাচন কমিশন গঠন করবেন জানিয়ে তার প্রতি আস্থা রাখতে বিএনপিকে পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগ নেতা মাহবুবউল আলম হানিফ। নির্বাচন কমিশনে নিয়োগের জন্য সুপারিশ করতে গঠিত সার্চ কমিটি নিয়ে অহেতুক বিতর্ক না করারও পরামর্শ দিয়েছেন তিনি।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, নির্বাচন কমিশন গঠন প্রক্রিয়াকে বিতর্কিত করার জন্য বিভ্রান্তিমূলক কথা বলছে বিএনপি। তারা যদি ষড়যন্ত্রের পথ না ছাড়ে তাহলে আগামী নির্বাচনে জনগণ ব্যালটের মাধ্যমে এর জবাব দেবে।

শুক্রবার ঢাকা ডেন্টাল কলেজ ক্যাম্পাসে ঢাকা মহানগর উত্তর শ্রমিক লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজকে সংবর্ধনা দিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় হানিফ বলেন, বিএনপি সার্চ কমিটি নয়, নির্বাচন কমিশন গঠন প্রক্রিয়াকে বিতর্কিত করার জন্য বিভ্রান্তিমূলক কথা বলছে। দেশের জনগণের প্রতি তাদের আস্থা নেই। জনগণের ক্ষমতায় তারা বিশ্বাসী নয়, কারণ নির্বাচনে তারা জনগণের ভোটে পরাজিত হবে। তাই তারা ষড়যন্ত্র করছে।

বিএনপির উদ্দেশে হানিফ বলেন, আপনারা রাষ্ট্রপতির উপর আস্থা রাখুন। তিনি সবার কাছে আস্থাপূর্ণ নির্বাচন কমিশন গঠন করবেন।

 

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd