ভ্যালেন্টাইন ডে’তে আসছে ‘ভালোবাসি বলেই ভালোবাসি


জানুয়ারি ২৮ ২০১৭

এসবিনিউজ ডেস্ক : মেধা বিকাশে থেমে নেই কেউ। নেই আগের মত নানা জটিলতাও। সৃষ্টিশীলদের জন্য আধুনিক প্রযুক্তি যে অগ্রপথিক হয়ে দাঁড়িয়েছে, সে কথা মুখে বলার প্রয়োজন নেই। তাই বেড়ে চলেছে সবার চেষ্টার দৌরত্ব   প্রকৃত মেধার বিকাশ। বিশেষ করে মিডিয়া ক্ষেত্রে ইউটিউবসহ নানা প্রচার মাধ্যম গুলোতে দেখা মিলছে নানা সৃষ্টিশীলদের বাহার।

দেখা মিলে অনেক অফুটন্ত মেধাবী গুলো দারুণ ভাবে কাউকে হাসাতে বা কাঁদাতে এবং ভেতরে রোমান্টিকতা ভরিয়ে দিতে হারমানিয়েছে বহু নামধারীদেরও। সেই ধারাবাহিকতায় তরুণ পরিচালক  মাহফুজ ইসলামের চিত্রনাট্য পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রভালোবাসি বলেই ভালোবাসি এতে অভিনয় করেছেন তারানা রিয়া, নাসের সিদ্দিক বাচ্চু মৌসুমী মৌ।

ভ্যালেন্টাইন উপলক্ষে সিনেভাসের প্রযোজনায় নির্মিত তার চলচ্চিত্রে  ফুটিয়ে তুলতে চেষ্টা করেছে ভালোবাসা কতো গভীর হয়।

আর সেটা কতো টুকু ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছে সেটা না জানা থাকলেও তাদের প্রচেষ্টা অনায়াসে এখানে ফুটে উঠেছে এটা নিসন্দেহে বলা যায়। তাদের সবার প্রত্যাশা, চলচ্চিত্রটি দর্শক সবাই বেশ উপভোগ করবে।ভালোবাসি বলেই ভালোবাসিস্বল্পদৈর্ঘ্যটির চিত্রগ্রহণ করেছেন নূর রহমান হাসান।

তরুণ পরিচালক মাহফুজ ইসলাম জানায়, ভ্যালেন্টাইনে সিনেভাসের ব্যানারে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রভালোবাসি বলেই ভালোবাসি’  ইউটিউবসহ সবধরনের ভিডিও স্ট্রিমিং পোর্টালে অবমুক্ত করা হবে।

উল্লেখ্য, স্বল্পদৈর্ঘ্যভালোবাসি বলেই ভালোবাসিএক্সক্লুসিভলি রিলিজ করা হবে। এভাবেই এগিয়ে চলছে আমাদের সোনার বাংলা। আমার আপনার সকলের প্রত্যাশা এগিয়ে চলুক মাহফুজ ইসলামের মত সবাই এগিয়ে চলুক বাংলাদেশ।

 

 

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন