তালার তেঁতুলিয়ার সাবেক চেয়ারম্যান শিক্ষক আবু তালেব মোড়ল আর নেই,জাপার শোক


জুন ২ ২০২৩

প্রেস রিলিজ : তালা উপজেলাধীন তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শিক্ষক আলহাজ¦ আবু তালেব মোড়ল(৮৫) আর নেই। (ইন্না লিল্লাহি………….. রাজিউন) মৃত্যুকালে ২ পুত্র, ২ কন্যা, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার(২ই জুন) দিবাগত রাত তিনটার সময় বার্ধক্য জনিত সহ নানান রোগে অসুস্থ্য হয়ে শিক্ষক আলহাজ¦ আবু তালেব মোড়ল মৃত্যুবরণ করেন। মরহুম চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন । তিনি একজন সর্বজন স্বীকৃত সাদা মনের মানুষ ও এলাকাবাসীর অত্যন্ত প্রিয়জন, ধর্মপ্রাণ ব্যক্তিত্ব ছিলেন। তার ছোট ছেলে মো: আসাদুজ্জামান সেনাবাহিনীর কর্নেল হিসেবে কর্মরত আছেন। শুক্রবার বিকাল সাড়ে তিনটায় মরহুমের গ্রামের বাড়ির জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুমের জানাযায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, শত শত মুসাল্লি উপস্থিত ছিলেন।
এদিকে শিক্ষক আলহাজ¦ আবু তালেব মোড়লের মৃত্যুতে বিদেহী আতœার মাগফিরাত কামনা ও শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক মন্ত্রী জননেতা সৈয়দ দিদার বখত,তালা উপজেলা জাতীয় পার্টি ও তালা প্রেসক্লাবের সভাপতি উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক এসএম নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক এসএম আলাউদ্দীন ,সি.যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সহ উপজেলা জাতীয় পার্টি সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন