Site icon Daily Dakshinermashal

‘সাক্ষাতের অপেক্ষায় ছিলাম’, ক্রিকেটারদের ড. ইউনূস

Spread the love
জাতীয় দলের ক্রিকেটারদের সংবর্ধনা দেন ড. ইউনূস। ছবি: পিআইডি

পাকিস্তানের মাটিতে পাকিস্তানের বিপক্ষে ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ জেতায় জাতীয় দলের ক্রিকেটারদের সংবর্ধনা দিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। বৃহস্পতিবার তেজগাঁও কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান উপদেষ্টা ক্রিকেটারদের উদ্দেশ্যে বলেন, এই সাক্ষাতের অপেক্ষায় ছিলাম।

সংবর্ধনা অনুষ্ঠানে ক্রিকেটারদের স্বাগত জানিয়ে ড. ইউনূস জানান, পাকিস্তানে তাদের এই অর্জন ঐতিহাসিক। তাদের অর্জনে গোটা জাতি গর্বিত। জাতির পক্ষ থেকে ক্রিকেটারদের অভিনন্দন জানিয়ে প্রধান উপদেষ্টা বলেন, ‘জয়ের পর আমি অধিনায়কের সঙ্গে কথা বলেছি। তবে সরাসরি সাক্ষাৎ করে জাতির পক্ষ থেকে তোমাদের অভিনন্দন জানাতে অধীর আগ্রহে অপেক্ষায় ছিলাম।’

এ সময় তিনি জাতিতে একত্রিত করতে খেলাধুলার গুরুত্বের কথা তুলে ধরেন এবং প্যারিস অলিম্পিকে উপদেষ্টা এবং শুভেচ্ছাদূত হিসেবে অংশ নেওয়ার কথা জানান। এছাড়া ইতালির মিলানে ২০২৬ এর শীতকালীন অলিম্পিকে তাকে প্রধান উপদেষ্টা হিসেবে অংশ নেওয়ার আমন্ত্রণ জানানো হয়েছিল বলেও উল্লেখ করেন।

প্রধান উপদেষ্টা ড. ইউনূসের সঙ্গে ক্রিকেটারদের ফটোসেশন। ছবি: পিআইডি

পাকিস্তানে সাফল্য পেতে ক্রিকেটার ও কোচিং স্টাফের কঠোর পরিশ্রম বড় ভূমিকা রেখেছে উল্লেখ করে জাতীয় দলের অধিনায়ক নাজমুল শান্ত বলেন, ‘সংবর্ধনায় অংশ নিতে পেরে প্রতিটি খেলোয়াড় উচ্ছ্বসিত। এটা আমাদের পরবর্তীতে উৎসাহ দেবে।’

দেশের ক্রান্তিকালে এমন জয় পাওয়ায় ক্রিকেটারদের প্রশংসা করেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। সংবর্ধনা অনুষ্ঠনে অন্যদের মধ্যে বিসিবি সভাপতি ফারুক আহমেদ, পরিচালক নাজমুল আবেদিন ফাহিম ও বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

Exit mobile version