১৪ মনোনয়নপত্র দাখিল শেষে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা মুস্তফা লুৎফুল্লাহ: জোটগত নির্বাচন না হলে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনিশ্চিত হয়ে পড়বে-


নভেম্বর ২৯ ২০২৩

Spread the love

বিশেষ প্রতিনিধি : সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের বর্তমান সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ। বুধবার বিকেলে তিনি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার হুমায়ুন কবিরের নিকট মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া একই আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন বাংলাদেশ কংগ্রেসের কেন্দ্রীয় মহাসচিব অ্যাড. ইয়ারুল ইসলাম। এছাড়া এনপিপি’র পক্ষে সাতক্ষীরার -২ আসন থেকে আনোয়ার হোসেন মনোনয়নপত্র জমা দেন।
মনোনয়ন দাখিল শেষে এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ সাংবাদিকদের জানান,১৪ দলের জোটগত নির্বাচন যদি না হয়,তবে নির্বাচন অনিশ্চিত হয়ে পড়বে,স্বাধীনতা-সার্বভোমত্ব অনিশ্চিত হয়ে পড়বে। মার্কিন সা¤্রাজ্যবাদ গেড়ে বসবে এবং অসাংবিধানিক সরকার প্রতিষ্ঠিত হবে।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন,জাতীয় পার্টি কৌশলে এগুচ্ছে। সুতরাং আওয়ামী লীগের সঙ্গী হলো ১৪ দলীয় জোট।
এর আগে সকাল ১১টায় তিনি শহরের লেক ভিউতে দ্বাদশ সংসদীয় নির্বাচন উপলক্ষে এক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে ১৪ দলের মনোনয়ন না পাওয়া ও বিগত ১০ বছরে তালা- কলারোয়ার যে সব কাজ তিনি করেছেন সে সম্পর্কে বিস্তারিত তার নেতা কর্মীদের সামনে তুলে ধরেন। তিনি টে-ারবাজি ও নিয়োগবাণিজ্যসহ কোন বিষয়ে অনিয়ম দূর্ণীতির সঙ্গে যুক্ত না থাকার বিষয়ে দৃঢ়তার সঙ্গে ব্যক্ত করেন। বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা শাখার সভাপতি কমঃ অধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল সভায় সভাপতিত্ব করেন। পরে বিএনপি-জামায়াতের ডাকা হরতালের নামে অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কালেক্টরেট চত্বরে এসে শেষ হয়।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য প্রকৌশলী আবেদুর রহমান, উপাধ্যক্ষ কমঃ ময়নুল হাসান, কমঃ অজিত কুমার রাজবংশী, কমঃ স্বপন কুমার শীল, বীর মুক্তিযোদ্ধা কমঃ আব্দুর রউফ মাস্টার, বাংলাদেশ যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সভাপতি ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় কমিটির বিকল্প সদস্য তৌহিদুর রহমান প্রমুখ।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন পার্টির জেলা শাখার সাধারণ সম্পাদক জজ কোর্টের অতিরিক্ত পিপি অ্যাড.ড. ফাহিমুল হক কিসলু।

শ্যামনগর

যশোর

আশাশুনি