আশাশুনিতে ইঁদুর মারা বিদ্যুতের ফাঁদে পড়ে একজন নিহত


নভেম্বর ২৭ ২০২৩

Spread the love

সংবাদ দাতা : আশাশুনির বঢ়দলে ইঁদুর মারা বিদ্যুতের ফাঁদে পড়ে খোকন সানা (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। সে উপজেলার বড়দল ইউনিয়নের বাইনতলা গাতিরমহল গ্রামের কিয়ামউদ্দিন সানার ছোট ছেলে। রবিবার রাত ৯ টার দিকে বাইনতলা বিলে মর্মান্তিক এ ঘটনা ঘটে।
নিহতের বড় ভাই আজগার সানা জানান, পার্শ্ববর্তী আজারুল গাইনের ছেলে আলিম গাইন তার ধানক্ষেতে বিদ্যুতের খোলা তার বিছিয়ে ইঁদুর মারা ফাঁদ পেতে রেখেছে। রাতে মাছ ধরতে আলিমের ধান ক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় ওই তারে বিদ্যুতায়িত হয়ে আমার ভাই মৃত্যুবরণ করে। আজারুল গাইনের ভাই সাত্তার গাইন রাত ৯ টার দিকে আমাদের মোবাইল ফোনে খবর দেয়। খবর পেয়ে আমরা ৯৯৯ ফোন করলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।
এব্যাপারে আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আজগর আলী সানা বাদী হয়ে আজহারুল ও তার ছেলে আলিমকে আসামি করে অবেহলার ফলে মৃত্যু ঘটানোর অপরাধে ৩০৪ (ক) পেনাল কোড এর ১৮৬০ ধারায় আশাশুনি থানায় ২০(১১)২৩ নং মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি