সাতক্ষীরায় কালের কণ্ঠের যুগপূর্তি উদযাপন


জানুয়ারি ১০ ২০২২


আলোচনা সভা ও কেক কেটে সাতক্ষীরায় উদযাপন করা হয়েছে কালের কণ্ঠের যুগপূর্তি অনুষ্ঠান। গতকাল (১০ জানুয়ারী) সকাল ১১ টায় সাতক্ষীরা সাংবাদিক ঐক’র হলরুমে অনুষ্ঠিত যুগপূর্তি উদযাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক সুভাষ চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: নজরুল ইসলাম। সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক অধ্যাক্ষ আবু আহম্মেদ, সাবেক সভাপতি আনিছুর রহিম, সাবেক সভাপতি অ্যাডভোকেট আবুল কলাম আজাদ, সাপ্তাহিত সূর্যের আলো সম্পাদক আব্দুল ওয়ারেশ খান চৌধুরী, আর টিভির সাতক্ষীরা প্রতিনিধি রামকৃষ্ণ চক্রবর্তী, সাতক্ষীরা টিভি জার্নলিষ্ট অ্যাসোসিয়েশনের সদস্য সচিব আমিনা বিলকিস ময়না, চ্যানেল ডিবিসি নিউজের জিল্লুর রহমান, সাংবাদিক রবিউল ইসলাম, আমিরুজ্জামান বাবু, ইব্রাহিম খলিল, আব্দুল জলিল, আসাদুজ্জামান মধু, আ.লীগ নেতা সমীর কুমার, প্রমুখ।
যুগ পূর্তিতে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের শীর্ষ মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া। মুক্তিযুদ্ধের আদর্শ ধারণ করে কালের কণ্ঠ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যাত্রা শুরু করে। করোনা কালীন সময়েও সব বাধা পেরিয়ে কালের কণ্ঠ পৌছে গেছে পাঠকের হাতে। ‘আংশিক নয়, পুরো সত্য’ স্লোগানে প্রকশিত দৈনিক কালের কণ্ঠ ২০১০ সালের ১০ জানুয়ারি থেকে আজ ২০২২ এর ১০ জানুয়ারী সফল ভাবে ১২ বছর পূর্ণ করে ১৩ বছরে পা রাখল।
নিত্য নতুন ভাবনা ও বাস্তবতাকে গ্রহণ করে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা, অসাম্প্রদায়িকতা, গণতান্ত্রিক মূল্যবোধ ও মুক্তবুদ্ধি চর্চার মধ্যদিয়ে কালের কণ্ঠ দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক পত্রিকার আসন ধরে রাখবে বলে বক্তারা আশা প্রকাশ করেন। অনুষ্ঠানে বিভিন্ন সমাজি সাংস্কৃতি সংগঠনের নেতৃবৃন্দসহ কালের কণ্ঠ শুভ সংঘের সদস্যরা উপস্থিত ছিলেন।
সাতক্ষীরা সাংবাদিক ঐক্যের সদস্য সচিব সাংবাদিক শরিফুল্লাহ কায়সার সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কালের কণ্ঠ সাতক্ষীরা প্রতিনিধি মোশাররফ হোসেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন