বীর মুক্তিযোদ্ধা আনছার আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন


আগস্ট ২১ ২০২১

সাতক্ষীরা শহরে পলাশপোলে অবস্থিত রোজগার্ডেন স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি অবসর প্রাপ্ত কৃষি কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো: আনছার আলী আর নেই। তিনি শুক্রবার রাত ৯টায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি—রাজিউন)।
শনিবার রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি এক স্ত্রী, এক পুত্র ও ৫ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের নামাজে জানাযার পূর্বে সাতক্ষীরা সদর সহকারী কমিশনার(ভূমি) আসাদুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ গার্ড অব অনার ও পুষ্পমাল্য অর্পণ করেন। এছাড়া সাতক্ষীরা সদর সহকারী কমিশনার(ভূমি) আসাদুজ্জামান দেশের স্বাধীনতা সংগ্রামে এই বীর সন্তানের অবদানের কথা উল্লেখ করে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন, সদর থানার ইন্সপেক্টর মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ আলী, বীর মুক্তিযোদ্ধা আবুল মোমেন, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শুকুর আলী, বীর মুক্তিযোদ্ধা মো: ওলিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল মাজেদ, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শফিক আহম্মদ, কুশখালী ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা ইসহাক সরদার, লাবসা ইউপি সদস্য মো: আব্দুল হান্নান এবং মরহুমের আতœীয় স্বজনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাতক্ষীরা জেলার সাবেক নেতৃবৃন্দ, রোজ গার্ডেন স্কুলের পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অভিভাবক-অভিভাবিকা মন্ডলী, পরিচালক ও প্রধান শিক্ষক এস এম আনোয়ার হোসেন। প্রেস বিজ্ঞপ্তি

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন