শার্শা একটি জুয়ার আসর থেকে ৫ জুয়াড়ি আটক


জুলাই ২৮ ২০২১

আঃজলিল,যশোরঃ

যশোরের শার্শা সীমান্তে একটি জুয়ার আসর থেকে ৫ জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ৭৬০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে শার্শা থানার পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য গণমাধ্যম কর্মীদের জানায়।

এর আগে মঙ্গলবার (২৭ জুলাই) ভোরে শার্শা উপজেলার কৃষ্ণপুর গ্রামের বেতনার পাড় হতে শার্শা থানার পুলিশ তাদের আটক করে।

আটকরা হলেন- শার্শার কৃষ্ণপুর গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে আজিজুর রহমান (২৫), শিকারপুর গ্রামের আবু হানেফ বিশ্বাসের ছেলে জহিরুল ইসলাম কলম (৪০), কৃষ্ণপুর গ্রামের শফিউল ইসলামের ছেলে রুবেল হোসেন (২৬), লক্ষনপুর গ্রামের হযরত আলীর ছেলে আলী কদর (৩৫) ও রাজনগর গ্রামের ইলাহী বক্সের ছেলে রেজওয়ান (৪৫)।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় উঠতি বয়সী ছেলেরা জুয়ার আসর বসিয়ে জুয়া খেলছিল। সাম্প্রতিক সময়ে চুরি, ছিনতাই রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে পড়ছিল জুয়াড়িরা। পুলিশকে বার বার অভিযোগ দিলেও তারা নজর দিত না। অবশেষে অভিযানে জুয়াড়িরা আটক হয়।

এদিকে আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে জুয়ার আসর চালিয়ে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন ধরে শার্শার কলোনী এলাকায় নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। এ জুয়ার আসরে বিভিন্ন জায়গা থেকে লোকজন জড় হয়ে নিয়মিত জুয়া খেলতেন। এসব আসরে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো।

তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন