নভেম্বর ১৮ ২০২০

আত্ম-কর্মসংস্হান সৃষ্টির লক্ষ্যে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন

নিজস্ব প্রতিনিধি : দরিদ্র নারীদের আত্ম-কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সাতক্ষীরায় সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১১টায় সাতক্ষীরা শহরের লেকভিউ কমিউনিটি সেন্টারে ১০জন নারীর মাঝে উক্ত সেলাই মেশিন বিতরণ করা হয়।


চৌধুরী গ্রুপের অর্থায়নে এবং সেড’র আয়োজনে এ সময় সেলাই মেশিন বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম। দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জির সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চৌধুরী গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিমু চৌধুরী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপি, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামান রাশি, মিসেস হিমু চৌধুরী প্রমুখ।


সেড’র প্রতিষ্ঠাতা ও ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুমের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি বলেন, জার্মান প্রবাসী হয়ে হিমু চৌধুরী দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের লক্ষ্যে যে পদক্ষেপ গ্রহণ করেছেন তা প্রশাংসার দাবিদার। সেলাই মেশিন প্রদানের লক্ষ্য দরিদ্র নারীরা বাড়ি বসে কর্মসংস্থান সৃষ্টি করবে। সে উদ্দেশ্যে সফল করতে যারা মেশিন গ্রহণ করেছেন তারা অবশ্যই এটির সঠিক ব্যবহার করবেন। পাশাপাশি চৌধুরী গ্রুপ যাতে আরো বেশি বেশি মানুষের জন্য কাজ করতে পারে সেই প্রত্যাশা করেন তিনি।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন