দৈনিক কাফেলা সম্পাদক আমিনা বেগম আর নেই


জানুয়ারি ৯ ২০১৯


নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরার প্রথম সংবাদপত্র দৈনিক কাফেলা সম্পাদক ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা আমিনা বেগম আর নেই। (ইন্না লিল্লাহি—–রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।
বুধবার ভোরে তিনি ঢাকার হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আমিনা বেগম দৈনিক কাফেলার প্রতিষ্ঠিাতা সম্পাদক, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সভাপতি, দেশ বরেণ্য শিক্ষানুরাগী ,সাতক্ষীরা প্রেসক্লাব এর সাবেক সভাপতি মরহুম আবদুল মোতালেব এর সহধর্মিনী। ২০০২ সালে আবদুল মোতালেব এর মৃত্যুর পর থেকে আমেনা বেগম পত্রিকাটি সম্পাদনার দায়িত্ব নেন। তিনি ছিলেন সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের  প্রধান শিক্ষিকা।
মৃত্যুকালে তিনি দুই পুত্র ও পাঁচকন্যা অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মরদেহ সাতক্ষীরায় আনার পর রসুলপুল সরকারি কবরস্থানে তার স্বামী আবদুল মোতালেব এর পাশে দাফন করা হবে।


সাতক্ষীরা প্রেসক্লাবের গভীর শোক জ্ঞাপন

সাতক্ষীরার প্রথম দৈনিক ‘দৈনিক কাফেলা’ সম্পাদক ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা আমিনা বেগম মৃত্যুতে সাতক্ষীরা প্রেসক্লাব গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। প্রেসক্লাব নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। তার মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করেছেন প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আবু আহমেদ, সহ-সভাপতি আব্দুর ওয়াজেদ কচি, সাধারণ সম্পাদক মো: আব্দুল বারী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক মো. রবিউল ইসলাম, অর্থ-সম্পাদক মোশাররফ হোসেন, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আমিনা বিলকিস ময়না, দপ্তর সম্পাদক আহসানুর রহমান রাজীব, নির্বাহী সদস্য আমিনুর রশিদ, আব্দুস সামাদ, ইব্রাহিম খলিল, কৃষ্ণ মোহন ব্যনার্জী, অসীম বরণ চক্রবর্তীসহ সকল সদস্যবৃন্দ ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন