সন্ত্রাসীদের গুলিতে কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন নিহত


সেপ্টেম্বর ৮ ২০১৮

নিজস্ব প্রতিনিধি: জাতীয় পার্টির সাতক্ষীরা জেলা শাখার যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন আততায়িদের গুলিতে মারা গেছেন। শনিবার রাত ১১টার দিকে তিনি বালিয়াডাঙা বাজারে ইউনিয়ন যুবলীগ অফিসের সামনে বসে থাকা অবস্থায় দু’টি মোটর সাইকেলে এসে দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি গুলি করে হত্যা করে।
কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ হোসেন জানান, চেয়ারম্যান মোশাররফ হোসেন শনিবার রাত ১১ টার দিকে বালিয়াডাঙা বাজারে ইউনিয়ন যুবলীগ অফিসের বারান্দায় বসে রমজান গাজীর ছেলে মোস্তফা গাজীর সঙ্গে বসে কথা বলছিলেন। এ সময় দু’টি মোটর সাইকেলে এসে আততায়িরা তাকে উপর্যুপরি মাথায় ও মুখে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হলেও তাকে দ্রুত অ্যাম্বুলেন্সে করে কালিগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মোশাররফ হোসেন ২০১২ সালের ফতেপুরের চাঞ্চল্যকর সহিংস মামলার এজাহার ও চার্জশীটভুক্ত আসামী।
কালিগঞ্জ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তৈয়বুর রহমান জানান, পৌনে ১২ টায় মোশাররফ চেয়ারম্যানকে হাসপাতালে নেয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। তার মাথায় ও মুখে গুলি লেগেছে।
কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক রাজীব হোসেন জানান, কয়েকদিন আগে চাতরা গ্রামের মহসিন হোসেন নামের এক ডাকাতকে উপর্যুপরি কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনার সঙ্গে মোশাররফ হোসেনকে গুলির সম্পৃক্ততা থাকতে পারে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান। ঘটনার সঙ্গে জড়িতদের ধরার জন্য চিরুনি তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন