সাতক্ষীরায় জামায়াত-বিএনপির ৪ নেতাকর্মীসহ গ্রেফতার-৫৬


সেপ্টেম্বর ৫ ২০১৮

মো. মুশফিকুর রহমান (রিজভি): সাতক্ষীরায় পুলিশের নিয়মিত অভিযানে জামায়াত-বিএনপির ৪ নেতাকর্মীসহ ৫৬ জনকে আটক করা হয়েছে। গতকাল (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে আজ সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
পুলিশের দেওয়া তথ্য মতে এ অভিযান থেকে আশাশুনি উপজলোর বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা ওয়ার্ড যুবদল সভাপতি আল মাহমুদ টিক্কা, জামায়াতের ৩ নেতাকর্মী, মাদক মামলার ২ আসামি এবং অন্যান্য মামলার ৫০ জনসহ মোট ৫৬ জনকে গ্রেফতার করা হয়েছে।
অভিযান থেকে উদ্ধার করা হয়েছে বিষ্ফোরক দ্রব্য, ২০ পিস ইয়াবা এবং ২০ বোতল ফেনসিডিল। অভিযান শেষে কয়েকটি মামলাও দায়ের করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, এ অভিযান গ্রেফতারকৃতদের মধ্যে সাতক্ষীরা সদর থানার ১৩ জন, কলারোয়া থানার ৭ জন, তালা থানার ৩ জন, কালিগঞ্জ থানার ৮ জন, শ্যামনগর থানার ১৩ জন, আশাশুনি থানার ৭ জন, দেবহাটা থানার ২ জন এবং পাটকেলঘাটা থানার ৩ জন।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, মাদক ও নাশকতাকরীদের বিরুদ্ধে পুলিশের অভিযান নিয়মিত রয়েছে। নিয়মিত এ অভিযানের অংশ হিসেবে গতকাল সন্ধ্যা থেকে আজ সকাল পর্যন্ত জেলার ৮টি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫৬ জনকে আটক করা হয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন