পত্রদূত সম্পাদক মুক্তিযোদ্ধা শহীদ স.ম. আলাউদ্দীন হত্যার বিচার দাবীতে মানববন্ধন


সেপ্টেম্বর ৫ ২০১৮

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় স্থানীয় ‘দৈনিক পত্রদূত’ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক, বিশিষ্ঠ মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, সমাজসেবক শহীদ স.ম. আলাউদ্দীনের হত্যার বিচার ও হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
বুধবার বেলা (৫ সেপ্টেম্বর) সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হওয়া এ মানববন্ধনের আয়োজন করে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড। 
মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মোশারফ হোসেন মশু। বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবু বক্কর সিদ্দিক, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাসানুল ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি আবু আহমেদ, শহীদ আলাউদ্দিন কন্যা ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ‘আলাউদ্দিন হত্যার দীর্ঘ ২২ বছর অতিবাহিত হলেও আজও হত্যাকারীদের বিচার সম্পন্ন হয়নি। আসামীরা বিভিন্ন অজুহাতে মামলার বিচার কার্যক্রম বাঁধাগ্রস্ত করে আসছে। ইতিমধ্যে চাঞ্চল্যকর এই হত্যা মামলার পাবলিক স্বাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে। প্রভাবশালী আসামীরা মামলার ন্যায় বিচার বাধাগ্রস্ত করতে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। বক্তারা এ ব্যাপারে সাতক্ষীরাবাসীকে সজাগ থাকতে হবে। এবং দ্রুত বিচার শেষ করতে হবে।’
মানববন্ধন থেকে আগামী ১৫ সেপ্টেম্বর বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে শহীদ স.ম আলাউদ্দিন হত্যার বিচার বাস্তবায়ন সংগ্রাম কমিটি আহবানে মানববন্ধনে সর্বস্তরের সাতক্ষীরাবাসীকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন