দুর্নীতিবাজ যত ক্ষমতাধর হোক সালাম দিবেন না -দুদক মহাপরিচালক


জুন ২৮ ২০১৮

 

নিজস্ব প্রতিনিধি: দুর্নীতিবাজ যত ক্ষমতাধর হোক সালাম দিবেন না। দুর্নীতিবাজদের সম্মান না দেয়াও একটি বড় প্রতিবাদ। পরিবার থেকে দুর্নীতিমুক্ত থাকতে পারলে দেশ দুর্নীতিমুক্ত হবে। শিশুদের মধ্যে দুর্নীতিবিরোধী মানসিকতা তৈরী করতে পারলে পিতারা একটু হলেও অনিয়ম দুর্নীতি থেকে পিছ পা হবে।
বুধবার বিকাল সাড়ে তিনটায় শ্যামনগর উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন দুদক মহাপরিচালক। এর আগে সাতক্ষীরা জেলা প্রশাসন, অন্যান্য সরকারী দপ্তরের জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাথে মত বিনিমিয় করেন দুদক মহাপরিচালক মাহমুদ হাসান।
শ্যামনগরে অনুষ্ঠিত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন উল মুলক, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী, দুপ্রক উপজেলা কমিটির সভাপতি অধ্যক্ষ আশেক ই এলাহীসহ প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যম প্রতিনিধি ও সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।
সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে বুধবার বেলা ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ মতবিনিময় করেন। সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দুদক যশোরের উপ-পরিচালক ও খুলনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মোঃ আব্দুল গফফার, সমন্বিত জেলা কার্যালয় খুলানার উপ-পরিচালক মোঃ আবুল হোসেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ, সিভিল সার্জন ডাঃ তাওহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মইন উদ্দীনসহ জেলা পর্যায়ের বিভিন্ন সরকারী-বেসরকারী কর্মকর্তাবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ।
দুদক মহাপরিচালক মাহমুদ হাসান এ সময় পারিবারিক ভাবে দুর্নীতি বিরোধী মানসিকতা তৈরী করে সততার পথে সকলকে এগিয়ে যাওয়ার আহবান জানান।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন