শ্যামনগরের ফ্রেন্ডশীপ হাসপাতালের অনিয়মের প্রতিবাদে মানববন্ধন


জুন ৩ ২০১৮

সাতক্ষীরা প্রতিনিধি: শ্যামনগর উপজেলার ফ্রেন্ডশীপ হাসপাতালের অনিয়ম ও স্বেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলার সোয়ালিয়া গ্রামে হাসপাতালটির সামনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
জমি দাতা পরিবার ও শ্যামনগরবাসীর আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন, জমিদাতা আলহাজ্ব আব্দুল হামিদ, মোকছেদ আলী গাজী, আব্দুর রউফ, আব্দুর রাজ্জাক ও আব্দুর রহিম প্রমুখ। মানববন্ধনে সোয়ালিয়া, দেবীপুর, যাদবপুর ও গোপালপুর গ্রামের বাসিন্দারা উপস্থিত ছিলেন ।
মানববন্ধনে বক্তারা বলেন, ফ্রেন্ডশীপ হাসপাতালের কর্তৃপক্ষ তাদের দেয়া প্রতিশ্রুতি ভঙ্গ করে জমিদাতাদের অবমূল্যায়ন করেছে। ট্রেনিং সেন্টারের নাম মরহুম শহিদুজ্জামান সৈকত এর নামে নামকরণ করার কথা থাকলেও তা করা হয়নি। জমিদাতা পরিবারসহ স্থানীয় জনবল না নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র ও মিথ্যা মামলার ভয় ভীতি প্রদর্শন করা হচ্ছে। ফ্রেন্ডশীপ প্রজেক্ট অফিসার মোস্তাফিজুর রহমান ও ঠিকাদার ইঞ্জিনিয়ার এহসানুল হক রতন জমিদাতাদের বিরুদ্ধে নানাবিধ ষড়যন্ত্র, স্বেচ্ছাচারিতা ও স্বজনপ্রীতির মাধ্যমে জনবল নিয়োগের জন্য অপতৎপরতা চালিয়ে যাচ্ছেন। আমরা এসব দুর্নীতির তীব্র প্রতিবাদ জানায়। তবে, এ ব্যাপারে ফ্রেন্ডশীপ হাসপাতাল কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন