Site icon Daily Dakshinermashal

বাঁকালে গুলিবিদ্ধ ২ লাশ উদ্ধার

Spread the love

নিজস্ব প্রতিনিধি: বাঁকালে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি তারা মাদক ব্যবসায়ী। মাদক ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে গোলাগুলিতে তারা নিহত হয়েছে।


সোমবার ভোরে সাতক্ষীরা-ভোমরা সড়কের বাঁকালের আগুনপুর গ্রামে রাস্তার পাশে লাশ দুটি পড়ে ছিল বলে জানিয়েছে পুলিশ। সেখান থেকে একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি ও ১০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে ।

গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীরা হলেন, সাতক্ষীরা শহরের মধুমোল্লারডাঙ্গি এলাকার মৃত এরাদ আলী মিস্ত্রীর ছেলে ইমদাদুল হক(৪৮) ও সদর উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষিদাড়ি গ্রামের আজগর আলীর ছেলে খলিলুর রহমান পুটে (৪৬)।

তবে নিহত ইমদাদের ভাই মফিদুল ইসলাম ও তার স্ত্রী তাসলিমা খাতুন জানান, ইমদাদকে সাদা পোশাকধারী কয়েক ব্যক্তি গত বুধবার রাতে তারাবীর নামাজের পরপরই বাড়ি থেকে তুলে নিয়ে যায়। তাকে ছাড়ানোর জন্য তারা খোঁজ খবরও নেন সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে। তবে তাদের বলা হয় গোয়েন্দা পুলিশ তাকে আটক করেনি। এ ব্যাপারে তারা থানায় জিডি করার পরামর্শ দেন।

সদর থানার উপ-পরিদর্শক প্রবীর কুমার দাস জানান, আজ ভোরে খবর আসে যে বাঁকালের পাশে আগুনপুরে দুটি লাশ পড়ে রয়েছে। আমি দ্রুত সেখানে পৌছায়। লাশ দুটির প্রত্যেকের দেহে একটি করে গুলির চিহ্ন রয়েছে। তাদের পরনে ছিল লুঙ্গি ও গেঞ্জি। মাত্র ১০ গজের ব্যবধানে লাশ দুটি পড়ে ছিলো। লাশের পাশেই পাওয়া গেছে একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি ও ১০৫ বোতল ফেনসিডিল। এ ছাড়া মদের খালি বোতলও পাওয়া গেছে।

উপ-পরিদর্শক প্রবীর কুমার দাস আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে তারা মাদকের ভাগাভাগি নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। নিজেদের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে উক্ত দুই মাদক ব্যবসায়ী নিহত হয়। ময়না তদন্তের জন্য লাশ দুটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Exit mobile version